আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

মোঃ হাফিজুর রহমান, মৌলভীবাজার সদর প্রতিনিধি||


মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় এর উদ্যোগে এবং মৌলভীবাজার জেলা প্রশাসন এর সহযোগীতায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর)সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে “জয়ীতা অন্বেষণে বাংলাদেশ” অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনের জন্য/শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য/সফল জননী হিসাবে সাফল্য অর্জনের জন্য/নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে নতুন জীবন পরিচালনার জন্য/সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য শ্রেষ্ঠ জয়ীতার সম্মননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মো: মামুনুর রশীদ এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।


এছাড়াও সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলাম,মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ভিকারুন্নেছা,জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া পারভীন,দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিরা জেলা পর্যায়ে ৫ জন ও উপজেলা পর্যায়ে ৫ জন শ্রেষ্ঠ জয়ীতার হাতে সম্মাননা স্বারক তুলে দেন।

আপনি আরও পড়তে পারেন